নিজস্ব প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের ঘোষিত আংশিক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৪ আগস্ট) বেলা ১১টায় সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের পুরাতন আইনজীবী ভবনে সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. গোলাম মোরশেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্বাধীনতার মহান স্থপতি বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু। আলোচনা সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল খায়ের সরদার ও পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি রেডক্রিসেন্টের সাধারণ সম্পাদক মোঃ আবু সঈদের মৃত্যুতে শোক প্রস্তাব উত্থাপন করা হয় এবং রুহের মাগফিরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এস.এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান অসলে, সরদার নজরুল ইসলাম, কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, মোস্তাফিজুর রহমান নাসিম, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দীন সফি, শেখ মনিরুল হোসেন মাসুম, গণেশ চন্দ্রসহ সদর উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।