দেবহাটা প্রতিনিধি : দেবহাটার মোহাম্মাদালীপুরে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গ্রাম পুলিশ সহ মোট ৫ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মোহাম্মাদালীপুর গ্রামে ঘটনাটি ঘটে।

আহত গ্রাম পুলিশ আবুল হোসেন জানান, তার ছেলে আশারুল ইসলামের সবজি বাগান খেয়ে নষ্ট করে প্রতিবেশী আব্দুল মাজেদের ছাগল। তারা ঐ ছাগলটি বেধে রাখলে রাতে পতিবেশী আব্দুল মাজেদ ও তার পরিবারের সদস্যরা এসে ছাড়িয়ে নিয়ে যায়। ছাগল নিয়ে ফেরার পথে রাস্তায় দাড়িয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ ও হুমকি দিতে থাকে তারা।

এসময় তাদেরকে বাড়ি চলে যাওয়ার কথা বলেন গ্রাম পুলিশের ছেলে আশারুল। এরপর আব্দুল মাজেদ বাড়িতে গিয়ে তার ভাই আবু সাঈদ, জাহিদ হোসেন, আব্দুল মালেক, আব্দুস সালেক, সাহেব আলী, সাঈদের স্ত্রী শাহানারা বেগম ও ছেলে শাহিন আলম, মালেকের স্ত্রী ফতেমা খাতুন, মাজেদের স্ত্রী সাহাজুল ইসলাম, মালেকের ছেলে মুছা করিম সহ পরিবারের আরো কয়েকজন সদস্যকে নিয়ে এসে আমার ছেলে আশারুল, ছেলের স্ত্রী আছিয়া বেগম, পৌত্র নাইমুর রহমানের উপর অতির্কিত হামলা চালাতে থাকে।

এসময় হামলাকারীদের বাধা দিতে গেলে আমাকে এবং আমার ভাইজি বিলাত গাজীর মেয়ে রোজিনা খাতুনকেও মারাত্নক জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে মাজেদ ও তার পরিবারের সদস্যদের নিয়ে চলে যায়। এরপর স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

তাদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। এবিষয়ে ঐ গ্রাম পুলিশ বাদি হয়ে রবিবার দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, গ্রাম পুলিশ সহ তার পরিবারের সদস্য আহতের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।