দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া হাসপাতালের ডাক্তারসহ নতুন করে  আরো ৫ ব্যক্তির  করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে কলারোয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৫ জন। তবে ইতোমধ্যে ৬১ জনকে করোনামুক্ত ঘোষনা করা হয়েছে। করোনামুক্ত হওয়ার মতো অবস্থায় রয়েছেন আরো কয়েকজন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার (১০ আগস্ট) নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার হুমায়ুন কবির(২৬), পৌরসভার ঝিকরা গ্রামের বিধান মন্ডল(২৯), হেলাতলা ইউনিয়নের শুভংকরকাটি গ্রামের শামীম হোসেন(৫২), পৌরসভার গোপীনাথপুর গ্রামের স্বরজিৎ কুমার ঘোষ(৩৭) ও যশোর জেলার রুপদিয়া এলাকার কোলাপাত্তি গ্রামের সহিদুল ইসলামের পুত্র আজমীর হোসেন(২৮)। তিনি কর্মসূত্রে কলারোয়াতে অবস্থান করেন।

নতুন করে কলারোয়ায় করোনায় আক্রান্ত ৫ ব্যক্তির বাড়িতে সোমবার(১০আগস্ট) লক ডাউন করা হয়েছে বলে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস (ওসি) জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বলেন, নতুন করে কলারোয়ায় ৫ ব্যক্তিসহ  করোনায় আক্রান্ত হওয়া মোট ৮৫ জনের মধ্যে ৬১ জন করোনামুক্ত হয়েছেন। আর পূর্বেই করোনায় আক্রান্ত ২ ব্যক্তি মৃত্যবরণ করায় বর্তমানে উপজেলায় করোনা পজিটিভ শনাক্ত ২২ জন বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ।

তিনি সোমবার (১০আগস্ট) কলারোয়ার নতুন ০৫ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ(সোমবার,১০আগস্ট) পর্যন্ত ৬৭৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরন করা হলেও এরমধ্যে ৬৫৭ জনের নমুনা রিপোর্ট ল্যাব থেকে হাসপাতালে এসেছে।