দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া পৌরসভার প্রধান অফিস সহকারী মীর তৌহিদুর রহমান (৫৩) আর নেই । বুধবার (১২ আগস্ট) বিকাল ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজেউন) ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পৌরসভাধীন মুরারীকাটি গ্রামের মৃত মীর মতিয়ার রহমানের পুত্র।

পৌরসভা অফিস সূত্রে জানা যায়, গত ১ মাস থেকে তৌহিদুর রহমান কিডনি, ফুসফুস ও ডায়াবেটিকস রোগের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমের জানাযা নামাজ তার গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মীর তৌহিদুর রহমানের মৃত্যুর সংবাদ শুনে মরহুমের মুরারীকাটি গ্রামের বাড়িতে ছুটে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, ভারপ্রাপ্ত পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, পৌরসভার হিসাব রক্ষক ইমরুল হোসেন, করনির্ধারক নাজমুল হোসেনসহ স্বজনরা।

এদিকে, কলারোয়া পৌরসভার প্রধান অফিস সহকারী তৌহিদুর রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, আ’লীগ সহ-সভাপতি আলহাজ্ব শেখ আমজাদ

হোসেন, সহ-সভাপতি সম মোরশেদ আলী, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ভারপ্রাপ্ত পৌর মেয়র পধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সাবেক সাংগাঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবিসহ পৌর কাউন্সিলর বৃন্দ।