হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (অবঃ) অধ্যাপক ও উপজেলা বিএনপির সাবেক আহবায়ক খোদাবক্স (৭৯) এর দাফন সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন তিনি বাধর্ক্যজনিত সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১৯ আগস্ট) দিবাগত রাত ৯ টা ৪০ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৫ মেয়ে, স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বাদ জোহর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে কালিগঞ্জ কলেজের পাশে মহৎপুর সরকারি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

জানাজা নামাজের পুর্বে স্মৃতিচারণ মুলক বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএনপির সু-যোগ্য আহবায়ক ও বর্ষিয়ান রাজনীতিবীদ এ্যাডঃ ইফতেখার আলী, সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আব্দুস সাত্তার, সহ সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম, জেলা যুবদলের সহ সভাপতি সুমন, সহ সভাপতি ডাঃ শেখ

শফিকুল ইসলাম বাবু, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শেখ আলাউদ্দীন সোহেলসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, শিক্ষার্থী ও সহকর্মীবৃন্দ অংশগ্রহন করেন।

এসময় জেলা বিএনপির আহবায়ক বক্তব্যে বলেন বর্ণাঢ্য রাজনৈতিক নেতা অধ্যাঃ খোদা বকস্ সাহেবের মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আগামীর রাষ্ট্র নায়ক তারণ্যের অহংকার তারেক রহমান ও মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর শোক জ্ঞাপন করেছেন। আমরা হারাইয়েছি দলের একজন নিবেদিত প্রাণকে। আমি শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।