দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি  : কলারোয়ায় নতুন করে আরো ২  ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনিবার (২৯ আগস্ট) হাসপাতালের তথ্য মতে, নতুন আক্রান্তরা হলেন, পৌরসভার তুলশিডাঙ্গা গ্রামের মফিজুল ইসলামের পুত্র জাহিদুর রহমান(৬০) ও যুগিখালী ইউনিয়নের হামিদপুর গ্রামের ফারুক হোসেন(৫২)।

নতুনসহ এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা  ১০৫ জনে দাঁড়ালো। তবে ইতোমধ্যে ৯৪ জন সুস্থ হওয়ায় তাদেরকে  করোনামুক্ত ঘোষনা করা হয়েছে। আর ৪ জন পূর্বেই মৃত্যুবরণ করেছেন। ফলে বর্তমানে উপজেলায় ০৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি সাতক্ষীরাসহ বিভিন্নভাবে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা গ্রহন করছেন।

এ ছাড়া,আরো কয়েকজন করোনামুক্ত হওয়ার দ্বারপ্রান্তে রয়েছেন। শনিবার (২৯ আগস্ট)  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি আরও জানান, এদিন পর্যন্ত ৭৩১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলেও ইতোমধ্যে ল্যাব থেকে ৬৯৯ জনের রিপোর্ট এসেছে। 

এদিকে, শনিবার নতুন আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস।