কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়ন ও কৃষ্ণনগর ইউনিয়নে আম্পানে ক্ষতিগ্রস্থ পরিবারে কিশোরীদের মাঝে ঋতুকালীন ব্যবস্থাপনা উপকরণ বিতরণ করা হয়েছে।

৩ সেপ্টেম্বর কৃষ্ণনগর ইউনিয়নে সকাল ১০টায় ও ভাড়াশিমলা ইউনিয়নে বিকাল ৫টায় প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও ইউএনএফপিএ এর আর্থিক সহযোগিতায় এবং সুশীলনের বাস্তবায়নে আম্পানে ক্ষতিগ্রস্থ পরিবারের কিশোরীদের মাঝে ঋতুকালীন ব্যবস্থাপনা উপকরণ বিতরণ উদ্ধোধন করেন ভাড়াশিমলা ইউনিয়নে সুশীলনের উপ-পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু।

উদ্ধোধনকালে তিনি কিশোরীদের উদ্দেশ্যে উপকরণ সংক্রান্ত এবং স্বাস্থ্য সচেতন বিষয়ে দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভাড়াশিমলা ইউনিয়নের সংরক্ষিত সদস্য মৌসুমী বেগম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মঞ্জুয়ারা খাতুন। কৃষ্ণনগর ইউনিয়নে উপকরণ বিতরণ উদ্ধোধন করেন কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান।

প্রকল্পটি ৩টি জেলার ৮টি উপজেলার ১৬টি ইউনিয়নের ৩৯শত জন কিশোরীদের মাঝে কিট বিতরণ সহ স্বাস্থ্য সচেতনতামূলক কার্যক্রম বাস্তবায়ন করছে।

এর মধ্যে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নে ২৪৪জন এবং কৃষ্ণনগর ইউনিয়নে ২৪৪জন মোট ৪৮৮জন কিশোরীদের উপকরণ ও স্বাস্থ্য সেবা দেওয়া হচ্ছে।