বিশেষ প্রতিনিধি : “স্বাস্থ্য আপনার, সুরক্ষার দায়িত্ব আমাদের” শ্লোগানকে ধারণ করে সুস্থ, সবল, নীরোগ সাতক্ষীরা গঠনের লক্ষে জেলা প্রশাসন সাতক্ষীরা ও চিকিৎসা বিষয়ক অনলাইন পোর্টাল “চিকৎসক বার্তা” -এর আয়োজনে ৮ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে সাতক্ষীরায় শুরু হলো অনলাইন স্বাস্থ্যসেবা, সাতক্ষীরা।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এর সভাপতিত্বে ও পৃষ্ঠপোষকতায় উক্ত অনুষ্ঠানের প্রথম পর্বে বিশেষজ্ঞ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব বরেন্য অর্থোপেডিক সার্জন সাতক্ষীরা -৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি এবং বাংলাদেশ অর্থোপেডিক্স সোসাইটির সাবেক সভাপতি ল্যাব এইড হাসপাতালের চীফ অর্থোপেডিক্স কনসালট্যান্ট বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. আমজাদ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ ফ্রম সাতক্ষীরার আহবায়ক ও চিকিৎসক বার্তা’র নির্বাহী সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ এবং কারিগরি সহায়তায় ছিলেন আইটি বিশেষজ্ঞ ও চিকিৎসক বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক নিভেল চক্রবর্তী।

https://www.facebook.com/DC Satkhira Mostafa Kamal ডিসি সাতক্ষীরা ও চিকিৎসক বার্তা’র ফেসবুক পেজ থেকে প্রতি সপ্তাহে নির্দিষ্ট বিষয়ভিত্তিক বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা ও সংশ্লিষ্ট সমস্যার সমাধান পাওয়া যাবে। করোনাকালে বিভিন্ন সামাজিক মাধ্যমে সাতক্ষীরাবাসীসহ সারা বাংলাদেশে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে চিকিৎসক বার্তা।