খুলনা, ২৪ ভাদ্র  (১০ সেপ্টেম্বর): খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে আজ (বৃহস্পতিবার) সকালে নগরীর শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে ২৫ নম্বর ওয়ার্ডের নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবার টিপুর উদ্যোগে নয়শত ৫৭ অসহায় পরিবারের মাঝে পাঁচ কেজি করে চাল বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিতে বর্তমান সরকারের বিকল্প নেই। যার যার স্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করলে দেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে।

তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সকলের সমন্বিত উদ্যোগ প্রয়োজন। সরকারের সবকিছু একার পক্ষে করা সম্ভব নয়। ভবিষ্যতে করোনা আরো খারাপের দিকে যেতে পারে। এখন পর্যন্ত কোন দেশ করোনার ঔষধ তৈরি করতে পারেনি।

করোনাভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের নিদের্শনা মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়িয়ে চালা ও সবসময় মাস্ক ব্যবহারের জন্য মেয়র নগরবাসীর প্রতি আহবান জানান।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবার টিপু, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।