সাতক্ষীরা টাইমস ডেস্ক : “স্বাস্থ্য আপনার, সুরক্ষার দায়িত্ব আমাদের” শ্লোগানকে ধারণ করে সুস্থ, সবল, নীরোগ সাতক্ষীরা গঠনের লক্ষে জেলা প্রশাসন সাতক্ষীরা ও চিকিৎসা বিষয়ক অনলাইন পোর্টাল “চিকিৎসক বার্তা” -এর আয়োজনে ১২ সেপ্টেম্বর শনিবার অনলাইন স্বাস্থ্যসেবা, সাতক্ষীরা -তে এবারের বিষয় ছিল “লিভারের নানা রোগ”।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এর সভাপতিত্বে ও পৃষ্ঠপোষকতায় উক্ত অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিশেষজ্ঞ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব বরেন্য হেপাটোলজিস্ট বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হেপাটোলজী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এবং নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের হেপাটোলজী বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. আব্দুর রহিম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ ফ্রম সাতক্ষীরার আহবায়ক ও চিকিৎসক বার্তা’র নির্বাহী সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ এবং কারিগরি সহায়তায় ছিলেন আইটি বিশেষজ্ঞ ও চিকিৎসক বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক নিভেল চক্রবর্তী।

ডিসি সাতক্ষীরা ও চিকিৎসক বার্তা’র ফেসবুক পেজ থেকে প্রতি সপ্তাহে নির্দিষ্ট বিষয়ভিত্তিক বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা ও সংশ্লিষ্ট সমস্যার সমাধান পাওয়া যাবে। করোনাকালে বিভিন্ন সামাজিক মাধ্যমে সাতক্ষীরাবাসীসহ সারা বাংলাদেশে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে চিকিৎসক বার্তা।