সাতক্ষীরা টাইমস ডেস্ক : চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক পত্রিকা “চিকিৎসক বার্তা” -কে বিশ্বমানের বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি।

িকিৎসা বার্তা’র নির্বাহী সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য ও সারাদেশে সাতক্ষীরার অধিবাসী চিকিৎসক ও চিকিৎসা বিজ্ঞানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সংগঠন ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্ট ফ্রম সাতক্ষীরার আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ রাজধানীর ট্রমা সেন্টারে অধ্যাপক ডা. রুহুল হকের সাথে সাক্ষাৎ করে চিকিৎসক বার্তা’র করোনা সংখ্যা হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. রথীন্দ্রনাথ সরকার রবিন এবং চিকিৎসক বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক তথ্য প্রযুক্তিবিদ নিভেল চক্রবর্তী।

অধ্যাপক রুহুল হক চিকিৎসক বার্তার উত্তরোত্তর সম্মৃদ্ধি কামনা করেন এবং করোনাকালে চিকিৎসক বার্তার জনসতেনতামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। তিনি এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

চিকিৎসক বার্তা পরিবার করোনাকালের প্রথম থেকেই অনলাইনে টেলিমেডিসিন সেবা ও লাইভ স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান পরিচালনা করে আসছে। এছাড়া জেলা প্রশাসন সাতক্ষীরার সাথে যৌথভাবে সাপ্তাহিক অনলাইন হেলথ সার্ভিস পরিচালনা করছে চিকিৎসক বার্তা।

উন্নয়নশীল দেশ হবার পরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে স্বাস্থ্য সেক্টরের কর্মীবৃন্দ, তৃণমূল প্রশাসন, পুলিশ বাহিনী, সেনাবাহিনী, সাংবাদিক, ব্যাংকার সহ সকল পেশাজীবি সেক্টরের সমন্বয়ে বাংলাদেশ বিশ্বের বুকে করোনা মোকাবেলায় এক রোল মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছে।

সুস্থ-সবল-নীরোগ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা নিবেদিত চিকিৎসক বার্তা পরিবার।