সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম রিপোর্ট : বার্ষিককর্ম সম্পাদন চুক্তি (এপিএ) ২০২০-২০২১ অর্থ বছরের জুলাই-সেপ্টেম্বর প্রান্তিকের আওতায় সূচকভিত্তিক কার্যক্রমের অংশ হিসেবে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষে উম্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট জেলা তথ্য অফিসের আয়োজনে রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের কাশিপুর গ্রামের মোল্লা কামরুজ্জামানের বাড়ির উঠানে বার্ষিককর্ম সম্পাদন চুক্তি (এপিএ) ২০২০-২০২১ অর্থ বছরের জুলাই-সেপ্টেম্বর প্রান্তিকের আওতায় সূচকভিত্তিক কার্যক্রমের অংশ হিসেবে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষে উক্ত উম্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়। উম্মুক্ত বৈঠকে আলোচনা করেন বাগেরহাট জেলা তথ্য অফিসার মোঃ জাহারুল ইসলাম, ইউপি সদস্য লবেণী বেগম ও মোল্লা কামরুজ্জামান বাবু।

উম্মুক্ত বৈঠকে করোনা ভাইরাস পরিস্থিতি ও দূর্যোগকালে সরকারের বিভিন্ন পদক্ষেপ প্রধানমন্ত্রীর দশ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০২১ ও ২০৪১ এর লক্ষ ওঅর্জনসমূহ মানবপাচার, অটিজম, মাদক, সন্ত্রাস, গুজব, জঙ্গীবাদ ও নাশকতা, ইফটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা সামাজিক যোগাযোগ মাধ্যমের সদব্যবহার পরিবেশ সংরক্ষণ, তথ্য অধিকার ইত্যাদি বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।