দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্ট ভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী ও ৪ ওয়ারেন্ট ভূক্ত আসামী রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পালের নেতৃত্বে এসআই(নিঃ) রুবেল আহম্মেদ, এসআই (নিঃ) সুবীর কুমার ঘোষ, এএসআই(নিঃ) আসলাম সিকদার ও এএসআই(নিঃ) নূর আলী সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় বুধবার-বৃহস্পতিবার (১৬ -১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত পৃথক পৃথক সময় অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ৭শ’ গ্রাম গাঁজাসহ রঘুনাথপুর গ্রামের ইসমাইল মোড়লের ছেলে ইছাক মোড়ল (৪০) ও বাকসা গ্রামের শুকুর আলীর ছেলে আব্দুর রহিম (৩০)। এ দিকে ৫শ’ গ্রাম গাাঁজসহ ঝাঁপাঘাট গ্রামের আঃ রশিদের ছেলে মেহেদী হাসান পলাশ (২৭) ও সোনাবাড়িয় গ্রামের মৃত বাছের আলীর মেয়ে হামিদা খাতুন (৩৫)।

অপরদিকে, গ্রেফতারকৃত ওয়ারেন্ট ভূক্ত আসামীরা হলেন, গদখালী গ্রামের মৃত মোখলেছুর গাজী ছেলে রফিক ওরফে রাঙ্গা (২২), আলাইপুর গ্রামের মৃত অমেদ আলী খান এর ছেলে আবু তালেব খান, শুভংকরকাটি গ্রামের আজিয়ার রহমানের ছেলে ইসমাইল ও সোনাবাড়িয়া গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান গ্রেয়তারকৃতদের বৃহস্পতিবার সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।