সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম -সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম (কোভিড-১৯) আক্রান্ত হওয়ায় তার সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়। রবিবার ২০শে সেপ্টেম্বর বাদ মাগরিব জেলা স্বেচ্ছাসেবক লীগের অস্হায়ী কার্যলয়ে এই দোয়া অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলীর সভাপতিত্বে বর্তমান করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠন সাধারণ অসহায় মানুষ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছে।

এরই ধারাবাহিকতায় করোনা সংক্রমনের শুরু থেকেই বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম -সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম নিরলস ভাবে নিজ এলাকা সহ বিভিন্ন এলাকার মাঠে-ঘাটে সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনতা বৃদ্ধি সহ উপহার হিসেবে খাদ্য সামগ্রী এবং বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে এসেছেন।

একারণে বর্তমানে তিনি নিজে কোভিড-১৯ পজিটিভ আক্রান্ত হয়েছেন এবং তার সুস্থতা কামনা করে আজ রবিবার বাদ মাগরিব সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের অস্থায়ী কার্যালয়ে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, দোয়া অনুষ্ঠানে সারাদেশের সকল কোভিড-১৯ পজিটিভ দের আরোগ্য কামনা করা সহ এ পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মারা গেছেন, তাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং বর্তমান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, সাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ (এম পি), জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মারুফ

হাসান মিঠু, সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী ছোট ছেলে আরিয়ান, জেলা সহ-সভাপতি এ্যাড জিকোর আম্মা, জেলা আওয়ামী লীগের সভাপতির সহধর্মিণীর সুস্হতার জন্য ও দোয়া করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী সাতক্ষীরা সহ দেশবাসীর নিকটে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম এর দ্রুত আরোগ্যের জন্য দোয়া করার অনুরোধ জানান।

এ সময় আরো উপস্হিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড. সাইদুজ্জামান জিকো(এপিপি), ইন্জি মফিজুল ইসলাম ঢালীন, সহ দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান তাজু, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক রানা, সদর উপজেলা সভাপতি এ্যাড.ফারুক হোসেন, সাবেক কেন্দ্রীয় সহ -ছাত্র বিষয়ক সম্পাদক রাজীব

ফরহাদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাড. আমিনুর রহমান, মাজহারুল ইসলাম জীবন, ইবরাহিম, ফরহাদ, শাহীন, আজিজুল সাদ্দাম, হাবিব, সালাম, রবিউল ইসলাম বাবু,আবুল বাবু, মনিরুল ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন হাফেজ ইস্তিয়াক হোসেন। (প্রেস বিজ্ঞপ্তি)