দেবহাটা প্রতিনিধি : গণতান্ত্রিক প্রক্রিয়ায় গঠনতন্ত্র মোতাবেক দেবহাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২০-২১ এর তফশিল ঘোষনার পর প্রতিদ্বন্দী সংবাদকর্মীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

সোমবার মনোনয়ন বিক্রির প্রথম দিনে উৎসব মুখর পরিবেশে দেবহাটা প্রেসক্লাব কার্যালয় থেকে নির্ধারিত ফি দিয়ে প্রতিদ্বন্দীতায় অংশগ্রহনেচ্ছু সংবাদকর্মীদের মধ্যে তিনটি পদের বিপরীতে তিনজন প্রার্থী তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

যাদের মধ্য থেকে যুগ্ম সম্পাদক পদে দৈনিক কালেরচিত্র পত্রিকার নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক পদে সুপ্রভাত সাতক্ষীরার মীর খায়রুল আলম এবং সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে আজকের সাতক্ষীরার আরাফাত হোসেন লিটন মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

উল্লেখ্য, আহ্বায়ক কমিটি ঘোষিত নির্বাচনী তফশিল মোতাবেক ২৩ সেপ্টেম্বর বিকাল ৪টা পর্যন্ত প্রেসক্লাবের কার্যালয় থেকে প্রত্যাশিত পদের মনোনয়ন পত্র সংগ্রহ, ২৪ সেপ্টেম্বর দুপুর ১টার মধ্যে মনোনয়ন দাখিল, ২৫ সেপ্টেম্বর দাখিলকৃত মনোনয়ন প্রত্যাহার এবং যাচাই বাছাই, ২৬ সেপ্টেম্বর প্রতিক বরাদ্দ এবং সর্বশেষ ১লা অক্টোবর উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রেসক্লাবের চুড়ান্ত ভোটার তালিকা থেকে ভোটার সাংবাদিকরা গোপন ব্যালটের মাধ্যমে তাদের মুল্যবান ভোটাধিকার প্রয়োগ করে পছন্দমতো নেতৃত্ব নির্বাচণ করবেন।