দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়ার কৃতি সন্তান শেখ রেজাউল করিমকে রাজধানী ঢাকার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ভাইচ চ্যান্সেলরের মেয়াদ পুর্তিতে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম অব্যাহত রাখার জন্য রুটিন দায়িত্ব প্রদান করা হয়েছে। তিনি উক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে কর্মরত রয়েছেন।

রবিবার (২০ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক আদেশে এ দায়িত্ব প্রদান করা হয়। লিখিত আদেশে উল্লেখ করা হয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা এর ভাইচ চ্যান্সেলরের পদ শুন্য হওয়ায় পরবর্তী ভাইচ চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অর্ন্তবর্তীকালীন ব্যবস্থা হিসেবে উক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব শেখ রেজাউল করিম ভাইচ চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পালন করবেন।

শেখ রেজাউল করীম কলারোয়া পৌর সদরের প্রয়াত শেখ রবিউল হোসেনের জ্যেষ্ঠ পুত্র। এদিকে, কলারোয়ার কৃতি সন্তান রেজাউল করিম শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)’র ভাইচ চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পাওয়ায় কলারোয়ার সুশীল সমাজসহ এলাকার বিভিন্ন পেশাজীবি মানুষ ও শুভাকাঙ্খীরা অভিনন্দন জানিয়েছেন ।