দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি : কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াসকে থানা পুলিশের আয়োজনে বিদায় সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানা চত্ত্বরে কলারোয়া বাসীর উপস্থিতিতে ওই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ”লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, শিক্ষাবীদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব আবু নসর, সংবর্ধিত থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল, থানার সেকেন্ড অফিসার এসআই রাজ কিশোর পাল

সহ পৌরসভার জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, থানার কর্মকর্তা-পুলিশ সদস্য, উপজেলার বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ , সাংবাদিক ও সর্বস্তরের মানুষ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াসকে থানা পুলিশসহ অতিথিবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনসহ স্মৃতিস্বরুপ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, কলারোয়া থানার বিদায়ী অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস চট্রগ্রাম রেঞ্জে বদলী জনিত কারনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় কর্মময় জীবনে সহযোগীতার জন্য কলারোয়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের প্রতি বিদায় শুভেচ্ছা জানিয়ে মঙ্গল কামনা করে নিজের জন্য দোয়া-আর্শীবাদ প্রার্থনা করেন।