নিজস্ব প্রতিনিধি : ‘মাদককে না বলো, ফুটবলকে হ্যা বলো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ৮ দলীয় ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে শহরের সুলতানপুর পি এন স্কুল মাঠে মর্নিং সান স্পোটিং ক্লাবের আয়োজনে পৌরসভার ০৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের পৃষ্ঠপোষকতা ও সার্বিক ব্যবস্থাপনায় ৮ দলীয় ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় কামালনগর স্পোটিং ক্লাব বনাম রসুলপুর ক্লাব।

খেলায় রসুলপুর ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে কামালনগর স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে পৌরসভার মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন খেলার প্রধান পৃষ্ঠপোষক ও পৌরসভার ০৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান।

প্রধান অতিথির বক্তব্যে কাজী ফিরোজ হাসান বলেন,‘করোনাকালীন সময়ে অনেক দিন মানুষ খেলা-ধূলা থেকে পিছিয়ে পড়েছে। সবাই ঘর মুখি হয়ে পড়েছে। খেলোয়াড় ও দর্শকদের খেলার মাঠমুখি করতে আমি এ ৮ দলীয় ফুটবল টূর্নামেন্টের আয়োজন করেছি। যুব সমাজকে সর্বনাশা মাদকের ছোবল থেকে রক্ষা করতে খেলা-ধূলা সহায়ক ভূমিকা রাখবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ০৮নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল আলম বাবু, মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, কাজী মনিরুজ্জামান মেন্ডো, ডা. সেলিম, শিবলু, সিদ্দিক, ফরহাদ, খোকন, মইনুর প্রমুখ।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি মিনিষ্টার ফ্রিজ ও রানার্সআপ দলকে একটি এলইডি টিভি পুরস্কার হিসাবে প্রদান করা হয়। মর্নিং সান স্পোটিং ক্লাবের আয়োজনে ফাইনাল খেলায় সুলতানপুর পি এন স্কুল মাঠে কানায় কানায় দর্শক পূর্ণ হয়ে যায়। হাজার হাজার ফুটবলপ্রেমি দর্শক খেলাটি উপভোগ করে।