দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ৮নং কেরালকাতা ইউপি’র চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার ২০ (অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সোমবার (১৯ অক্টোবর) সকাল থেকে নির্ধারিত ভোট গ্রহনের ৯টি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারসহ ভোট গ্রহন কর্মকর্তাদের হাতে সকল সামগ্রী বিতরন করা হয়েছে।

উৎসব মুখর পরিবেশে স্ব-স্ব কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ, আনসার ও ভিডিপি’র সদস্যরা ভোট গ্রহনের সরঞ্জাম নিয়ে ভোট কেন্দ্রে অবস্থান করছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসমী জেরীন কান্তা জানান, সুষ্ট ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের জন্য সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

এ দিকে, উপেজলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, কেন্দ্রে কেন্দ্রে নিদৃষ্ট সময়ে ব্যালট পেপার সরবরাহ করার নির্দেশনা মোতবেক ব্যালট পেপার ছাড়া ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ভোট গ্রহনের জন্য সকল সামগ্রী নিয়ে ভোট কেন্দ্রে অবস্থান করছেন।

তিনি আরও জানান, অবাধ, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। কেকেইপি হাইস্কুল কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার তাপস কুমার দাস জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ভোট গ্রহন কার্যক্রম সম্পন্ন করতে আমরা বদ্ধ পরিকার।

উল্লেখ্য, কেরালকাতা ইউনিয়নে মোট ভোটার ১৭ হাজার ৪শ’ ৪৫ জন। এরমধ্যে পুরুষ- ৮ হাজার ৭শ’ ৬১ জন ও মহিলা- ৮ হাজার ৬ শ’ ৮৪ জন। ভোট কেন্দ্র-৯ টি, ভোট কক্ষের সংখ্যা-৪২ টি বলে জানা যায়।