দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ৮নং কেরালকাতা ইউপি’র চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে জয়ী হয়ে নৌকা প্রতিকের প্রার্থী স,ম মোরশেদ আলী ইউনিয়নবাসির অভিভাবক নির্বাচিত হয়েছেনে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার ২০ (অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নে ১৭ হাজার ৪শ ৪৫ জন ভোটারের মধ্যে ১৩ হাজার ৩৪৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রাপ্ত ভোটের মধ্যে আ’লীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী স,ম মেরশেদ আলী ৬ হাজার ৮০৫ ভোট লাভ করে নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মটরসাইকেল প্রতিকের সরদার আব্দুর রউফকে ১ হাজার ২৮ ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়।

নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মটরসাইকেল প্রতিকের প্রাপ্ত ভোট- ৫ হাজার ৭৭৭ টি। অপর স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের নেছার আলীর প্রাপ্ত ভোট ৭৬৪টি ।

উপেজলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, কেরালকাতা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৯টি কেন্দ্রের প্রাপ্ত ভোটে জয়ী নৌকা প্রতিকের স,ম মোরশেদ আলীকে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

তিনি সুষ্ঠ, শান্তিপূর্ন পরিবেশে ভোট অনুষ্ঠানের জন্য সার্বিকভাবে দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, কেরালকাতা ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার ’করোনা ভাইরাসে’ আক্রান্ত হয়ে গত ৩০ জুন মৃত্যুবরণ করায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।