চট্টগ্রাম, ০৬ কার্তিক (২২ অক্টোবর) : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তথ্যমন্ত্রীর আশু রোগমুক্তি কামনায় আজ দোয়া মাহফিল ও মুনাজাতের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে চট্টগ্রামে তথ্য মন্ত্রণালয়ের অধিনস্ত বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এ মিলাদ মাহফিলে বাসস, চট্টগ্রামের ব্যুরো চীফ কলিম সারোয়ার স্বাগত বক্তৃতা করেন। অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন বাংলাদেশ বেতার, চট্টগ্রামের পরিচালক এস এম আবুল হোসেন, বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী।

চট্টগ্রাম পিআইডি’র সহকারী তথ্য অফিসার জি.এম সাইফুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলামসহ সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব নেতৃবৃন্দ মিলাদ মাহফিলে শরীক হন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ, দুরূদ পাঠ ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন রাঙ্গুনিয়া কলেজের ইসলামী স্টাডিজের প্রফেসর মোলাম মাবুদ।

মুনাজাতে তথ্যমন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করা হয়। এ সময় দেশ ও জাতির সমৃদ্ধি কামনাসহ করোনা মহামারি থেকে জাতিকে রক্ষায় বিশেষ প্রার্থনা করা হয়।