দেবহাটা প্রতিনিধি : দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় দেবহাটা প্রেসক্লাব মিলনায়তনে উক্ত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দেবহাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি রশীদুল আলম, সহ-সভাপতি প্রভাষক রাজু আহমেদ, আবু হুরাইরা, যুগ্ম সাধারণ সম্পাদক

মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, অর্থ সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, এমএ মামুন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, কেএম রেজাউল করিম, আকতার হোসেন ডাবলুসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দরা বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে শুভেচ্ছা উপহার তুলে দেন এবং উপজেলা নির্বাহী অফিসারও প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে স্মৃতিস্বরুপ শুভেচ্ছা উপহার তুলে দেন।