হাফিজুর রহমান শিমুল : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও‌ পূজা‌ মন্ডপ পরিদর্শন করেন‌ কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দীন।‌

শনিবার (২৪ অক্টোবর-২০২০) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উপলক্ষে অত্র ইউনিয়নের পারুলগাছা,‌‌ কোমরপুর, জয়ত্রকাটি, বিষ্ণুপুর‌ সার্বজনীন দুর্গা মন্দির সহ ৬ টি দূর্গা মন্দিরে আগতদের শুভেচ্ছা ও পুজামন্ডপ পরিদর্শন ‌ করেন।

এসময় তিনি বলেন বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এদেশে আবহমান কাল ধরে ধুমধাম ও অতি উৎসাহ উদ্দীপনা আর ভাবগাম্বীর্য্যের সাথে নির্বিঘ্নে উৎযাপন হয়ে আসছে। আমরা যার যার অবস্থান থেকে শান্তিপুর্ণ পরিবেশে দুর্গাৎসব পালনে সহযোগীতা করে থাকি।

বর্তমান আওয়ামীলীগ সরকার নির্বিঘ্নে নিজ নিজ ধর্মিয় উৎসব পালনে খুবই আন্তরিক। পরিদর্শনকালে পুজা উদযাপন কমিটি, পুজারী ও আগত দর্শনার্থীদের সাথে তিনি মতবিনিময় করেন।

পরিদর্শন ও শুভেচ্ছা কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নিরঞ্জন কুমার পাল(বাচ্চু), বিষ্ণুপুর ইউপি সদস্য শেখ সিদ্দিকুর রহমান ,আফসার উদ্দিন, আবু হানিফ, খলিলুর রহমান সরদার, মনিরুজ্জামান মনি,

গোলাম রব্বানী, শংকর কুমার দত্ত, ইউপি মহিলা মেম্বর রোজিনা খাতুন, লাইলি পারভীন ও পূর্ণিমা রানী মন্ডল সহ ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, মিনাল মন্ডল , অসীম রায়, মিন্টু, সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য সামসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।