আলতাফ হোসেন বাবু : ফ্রান্সে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে সাতক্ষীরা সদরের তালতলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

মাগুরা-তালতলা সিএন্ডবি জামে মসজিদের উদ্যোগে শুক্রবার জুম্মা নামাজ শেষে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালতলা ঈদগাহ মোড় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু করে তালতলা স্কুল মোড়, বিজিবি ক্যাম্প মোড় ও সুন্দরবন টেক্সটাইল মিল গেট প্রদক্ষিণ করে তালতলা ঈদগাহ মোড়ে ফিরে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মাগুরা-তালতলা সিএন্ডবি জামে মসজিদের ইমাম হাফেজ মো: মনোয়ার হোসেন ফিরোজ, তালতলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মো: মোস্তাফিজুর রহমান, লাবসা ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি ও

মাগুরা-তালতলা সিএন্ডবি জামে মসজিদের সাবেক সভাপতি মো: আবিদার রহমান, লাবসা ইউপি সদস্য মনিরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জিল্লুর রহমান, আব্দুস সামাদ, বেল্লাল হোসেনসহ তালতলা ও মাগুরা গ্রামের চারটি জামে মসজিদের কয়েক হাজার মুসল্লির গণ।

সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশ থেকে বয়কট করার দাবি জানান এবং একই সাথে ব্যাঙ্গচিত্র প্রদর্শনকারীর ফাঁসির দাবী জানান বক্তারা।