সৈয়দ মাসুদ রানা ॥ পাটকেলঘাটা(সাতক্ষীরা)প্রতিনিধি: পাটকেলঘাটার কুমিরা দাদপুর মেলেকবাড়ী দারুস সালাম আলিম মাদ্রাসায় কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, আয়া ও নিরাপত্তা কর্মী নিয়োগে অনিয়ম স্বজনপ্রীতি ও অযোগ্যলোকদের নিয়োগ দেওয়ার অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫/১১/২০২০ ইং তাং রবিবার ৪নং পাটকেলঘাটার থানার কুমিরা দাদপুর মেলেকবাড়ী দারুস সালাম আলিম মাদ্রাসায় কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, আয়া ও নিরাপত্তা কর্মী নিয়োগে অনিয়ম স্বজনপ্রীতি ও অযোগ্যলোকদের নিয়োগ দেওয়ার অভিযোগ করেছে কামরুজ্জামান নামের এক সদস্য।

উক্ত পরীক্ষায় উৎকোচের মাধ্যমে অত্র মাদ্রাসার প্রিন্সিপাল ও সভাপতি মিলে প্রত্যেকের নিকট থেকে মোটা অংকের উৎকোচ নিয়ে চাকুরীতে নিয়োগ প্রদান করেন। এছাড়া অন্য নিয়োগ প্রত্যাশীদের কাছে থেকেও চাকুরী দিবে বলে বহু টাকা গ্রহন করে।

এদিকে পরীক্ষার আগের দিন প্রশ্নপত্র ফাঁস করে দেয়া হয়। নিয়োগকৃত ৪জন ব্যক্তিকে প্রশ্ন দিয়ে পরীক্ষায় উত্তীর্ণ করে তাদের কে নিয়োগ দেয় অত্র মাদ্রাসার প্রিন্সিপাল।

এদিকে নিয়োগকৃতদের মধ্য প্রিন্সিপালের আপন ভাগনে ও তার ছোট ভাইয়ের স্ত্রী ও আরো দুজন মাদ্রাসার সভাপতির অত্যন্ত কাছের মানুষ নিয়োগ পায়। এ বিষয়টি সুষ্ঠ তদন্তপূর্বক অবৈধ নিয়োগ বাতিলের দাবী জানিয়ে এলাকা বাসী।