দেবহাটা প্রতিনিধি : দেবহাটার চিনেডাঙ্গা জামে মসজিদে ইমামের বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে মসজিদ কমিটির নেতৃবৃন্দদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আমজাদ আলী বাদি হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মসজিদের মুসল্লিদের কয়েকজন ইমাম আবু সাঈদকে নিয়ে বিভিন্ন নিন্দা ও কুটক্তি করেন। বিষয়টি ইমাম সাহেব কমিটির নেতৃবৃন্দকে জানান।

পরবর্তীতে ইমাম সাহেবকে কোরআন থেকে উপদেশমূলক কথা বললে অভিযুক্তরা মসজিদ কমিটিকে দোষারোপ করে ইমামকে দিয়ে ইতিহাসের কথা বলাচ্ছেন বলে বিভিন্ন অপপ্রচার করতে থাকে।

এ নিয়ে মুসল্লিদের ভিতরে গোলযোগের সৃষ্টি হতে থাকে। পরে বিষয়টি সুষ্ঠ মিমাংসার জন্য ২৫ নভেম্বর মসজিদ কমিটির অফিস কক্ষে বিকাল ৪.১০ মিনিটে শালিস বৈঠাক বসায়।

কিন্তু ঐ সময় চিনেডাঙ্গা গ্রামের মৃত আব্বাজ সরদারের ছেলে পিয়ার আলী(৫৫), জমাত আলী(৫৩) ও আনছার আলী সরদার(৬৮), জামাত আলীর ছেলে আব্দুল কাদের(২৭) ও মনিরুল ইসলাম(৩০), মৃত মুনছুর সরদারের ছেলে আলমগীর হোসেন(২৭), ফজর আলীর ছেলে আব্দুর রকিব(২৫), আনছার আলী সরদারের ছেলে আমজাদ আলী(৪৫), মোনাজাত

সরদারের ছেলে মফিজুল ইসলাম(৩০), মৃত আব্দুল হামিদের ছেলে আরিজুল ইসলাম(৩৬), ইমান আলী সরদারের ছেলে আব্দুর রহিম(২৬), জমাত আলী গাজীর ছেলে হাফিজুল ইসলাম(২৩) সহ ৫/৬জন মসজিদের সাবেক সাধারণ সম্পাদক হারুণ-অর রশীদ সহ কয়েক জনের উপর হামলা চালিয়ে বর্তমান সভাপতিকে হত্যার হুমকি দিতে দিতে চলে যায়। তাই বিষয়টির সঠিক বিচার পেতে আইনের আশ্রায় নিয়েছেন মসজিদ কতৃপক্ষ।