বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় ঘোষিত মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে মহান বিজয় দিবস ও সংগঠনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রস্তুতি গ্রহণ উপলক্ষে সাতক্ষীরা জেলায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সম্পাদক মন্ডলীর বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ নভেম্ব^র-২০২০ শনিবার সকাল সাড়ে ১০ টায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলা সহ-সভাপতি প্রাক্তন প্রধান শিক্ষক নির্মল কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট আল মাহমুদ পলাশ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আসাদুল ইসলাম মাষ্টার,শফিউদ্দীন মাষ্টার ও আবজাল হোসেন, যুগ্ন-সাধারণ সস্পাদক আসাদুজ্জামান লাবলু ও আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শীবপদ সরকার, মোছাক সরদার, আব্দুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুল হক, মানব সম্পদ উন্নয়ণ

বিষয়ক সম্পাদক আব্দুল আওয়াল মাষ্টার, মুক্তিযোদ্ধা বিষয়ক সস্পাদক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া সস্পাদক আরিফুর রহমান,সহ-অর্থ সম্পাদক অজিত ঘোষ, ডাঃ শহিদুল চৌধুরী, আবুল খায়ের সরদার, গোলাম এজদান প্রমুখ। সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক এড.প্রবীর মুখার্জি।

সভায় মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে এবারের মহান বিজয় দিবস উদযাপনে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সাথে আগামী ৯ জানুয়ারী-২০২১ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৮তম বর্ষে পদার্পনে সাতক্ষীরা জেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মাসব্যাপি নানান কর্মসূচি উদযাপন করবার জন্য গুরুত্বডূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি