আলতাফ হোসেন বাবু : “মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান সংক্রান্ত” সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আশ্রয়ণ প্রকল্প-২ প্রধানমন্ত্রী কার্যালয়ের আয়োজনে এবং সাতক্ষীরা জেলা প্রশাসনের বাস্তবায়নে “মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান সংক্রান্ত” সমন্বয় সভা রবিবার সাতক্ষীরা সার্কিট হাউসে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে উক্ত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম মাহমুদুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোজাম্মেল হক, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তাসহ জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাগণ।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সঠিক সময়ের মধ্যে এবং সঠিকভাবে বাস্তবায়ন করতে জেলা প্রশাসক সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন। সভা শেষে জেলা প্রশাসক জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে “আমার মাস্ক, আমার সুরক্ষা” বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসারগণের হাতে মাস্ক তুলে দেন।