দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১২ বোতল ফেন্সিডিলসহ কবির হোসেন নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত কবির হোসেন দেবহাটা উপজেলার চন্ডীপুর গ্রামের আবুল কাশেম গাজীর ছেলে।

দীর্ঘদিন ধরে প্রশাসনের নজর এড়িয়ে জেলা ও জেলার বাইরে ফেন্সিডিলের পাইকারী চালান সরবরাহ করে আসছিলো কবির হোসেন ও তার সিন্ডিকেটের সদস্যরা।

ফেন্সিডিল চোরাচালানে কবির হোসেনের সিন্ডিকেটে আরো রয়েছে খেজুর বাড়িয়ার শাহিদা খাতুনের ছেলে সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুল, বসন্তপুরের হুরমুজ সরদারের ছেলে বাবু ওরফে পাখা বাবু, বসন্তপুরের ফজর আলীর ছেলে হাবিব, একই গ্রামের রবিউলের ছেলে রনি সরদার এবং মহব্বত গাজীর ছেলে শহীদ গাজীসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী।

জেলার দেবহাটার দক্ষিণ পারুলিয়া জামিয়া ইসলামীয়া ফয়জুল উলুম মাদ্রাসা ও এতিমখানার সামনে থেকে ১১২ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আজ বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) এঘটনায় দেবহাটা থানায় মামলা হয়েছে।

র‌্যাব-৬ সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে ফেন্সিডিলের একটি চালান নিয়ে যাওয়া এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল পারুলিয়া জামিয়া ইসলামীয়া ফয়জুল উলুম মাদ্রা ও এতিম খানার সামনে অভিযান চালিয়ে ১১২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী কবির হোসেন (৪৩) কে গ্রেফতার করে।

দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবহাটা থানায় মামলার প্রস্তুতি চলছে।