জাতীয় মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন, মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি অভিনেত্রী ও রাজবাড়ীর কৃতি সন্তান মোছাঃ আজরা জেবিন তুলি।

তাকে ঢাকার মগ বাজারের কার্যালয়ে গত বুধবার সন্ধ্যায় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ওই সংবর্ধনা প্রদান করা হয়

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম সৈকত-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা উদ্বোধন করেন, অতিরিক্ত সচিব (পরিচালক, ডেসকো) সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরাইয়া আক্তার। বিশেষ অতিথি ছিলেন, এস বি’র পুলিশ সুপার জাহিদ হোসেন ভূইয়া (পিপিএম), বাংলাদেশ চলচ্চিত্র পরিদর্শন সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি শেখ আমজাদ হোসেন,

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের মহাসচিব ও অভিনেত্রী অপ্সরা সুহি, অর্থ সম্পাদক ওসমান গনি বাবলা, ঢাকা বিভাগীয় সভাপতি লুৎফর রহমান রিপন। অনুষ্ঠানে চলচ্চিত্রঙ্গন, নাট্যাঙ্গন,সংগীতাঙ্গনের বিভিন্ন শিল্পীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তুলি মানবতার কল্যান ফাউন্ডেশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি এবং রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর ফুড অফিস এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃধা ওয়াজেদ আলীর একমাত্র কন্যা।