নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ফুটবল টুর্নামেন্টে ঝাউডাঙ্গা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে সাতক্ষীরার কুখরালীর স্কাই স্পোর্টিং ক্লাব।

শনিবার (২ জানুয়ারি) বিকালে ঝাউডাঙ্গা হাইস্কুল মাঠে সরদার এ মজিদ স্মৃতি ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রথমার্ধে আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য গোল শুন্য ড্র থেকে বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধে ২৭ মিনিটে কুখরালীর স্কাই স্পোর্টিং ক্লাবের ১৪ নম্বর জার্সীধারি খেলোয়াড় মহানন্দ গোল করে দলকে এগিয়ে নেন। রেফারি শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ওই এক গোলেই ঝাউডাঙ্গার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কুখরালী।

খেলাটি পরিচালনা করেন নাসির উদ্দিন। তাকে সহযোগিতা করেন নাজমুল হুদা খোকন ও হাসনাত জামান। ধারাভাষ্যে ছিলেন সিরাজুল ইসলাম ও ইকবাল হাসান। বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

এসময় আরও উপস্থিত ছিলেন সরদার এ মজিদ এর সহধর্মিনী নুরজাহান, ঝাউডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, কলারোয়া সীমান্ত প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান খোকা, সাংবাদিক হাবিবুর রহমান রনি, ক্রীড়াপ্রেমী মোয়ালে¬ম জাহাঙ্গীর হোসেন বুলু, নুর হোসেন, মাসুদ রানা, গৌতম মন্ডল, রুহুল আমিন প্রমুখ। খেলা শেষে ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়।