বিশিষ্ট টিভি নাট্য পরিচালক মোঃ মুসা করিম শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড, ২০২০ (ঢাকা) পাওয়ায় সংবর্ধনা প্রদান করেন ঊষা এনজিও পরিবার। সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক সেবার মাধ্যমে সমাজে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি এ এ্যাওয়ার্ড পান। এ পদক পওয়ায় গত ৫ জানুয়ারি বেসরকারী উন্নয়ন সংস্থা ঊষার প্রধান কার্যালয়ে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংস্থার নির্বাহী পরিচালক মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোঃ ফরিদ ঊদ্দিন মাসঊদ। প্রধান অতিথি, সংবর্ধিত ব্যক্তির সাধারণ জীবন-যাপন, নাট্য জগতে বিচরণ, সমাজের অবহেলিত, দুঃস্থ, অসহায় মানুষের জন্য মুসা করিমের মানবিক ভ’মিকা এবং উদ্যোগের কথা তুলে ধরে স্মৃতিচারণ করেন।

ঊষার নির্বাহী পরিচালক বলেন মুসা করিম সবসময় আত্ম কেন্দ্রিক মানসিকতা পরিহার করে সমাজের সাধারণ মানুষের দুঃখ, কষ্ট, বেদনা, সমসাময়িক সমস্যা ইত্যাদি মুসা করিম নাটরূপ দিয়ে তা মানুষের বিবেককে জাগ্রত করে তোলেন। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক অরুণ বিশ্বাস, মোঃ আয়ুব আলী প্রমূখ।

পরিশেষে সংবর্ধিত মুসা করিমকে সংস্থার পক্ষ থেকে উপহার তুলে দেন নির্বাহী পরিচালক ও সভাপতি। উল্লেখ্য যে, মুসা করিম সংস্থার কার্যনির্বাহী পরিষদের একজন সদস্য। (প্রেস বিজ্ঞপ্তি)