সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম ডেস্ক : বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার ১৫ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে সদ্য ডিআইজি পদে পদোন্নতি পাওয়া ১০ জন কর্মকর্তা রয়েছেন, বাকি পাঁচজনকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার প্রজ্ঞাপনে এ পদায়ন ও বদলির আদেশ জারি করা হয়।

ডিআইজি পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের মধ্যে মো. হাবিবুর রহমানকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-পুলিশ মহাপরিদর্শক, এস এম আক্তারুজ্জামানকে রাজশাহীর সারদা পুলিশ একাডেমির ভাইস প্রিন্সিপাল, আমেনা

বেগমকে পুলিশের বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক, মো. হায়দার আলী খানকে পুলিশ অধিদফতরের উপ-পুলিশ মহাপরিদর্শক, মো. মনিরুল ইসলামকে পুলিশের বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে।

অপরদিকে মো. আজাদ মিয়াকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) উপ-পুলিশ মহাপরিদর্শক, মো. মাহবুবুর রহমান ভূইয়াকে পুলিশ অধিদফতরের উপ-পুলিশ মহাপরিদর্শক, আতিকা ইসলামকে হাইওয়ে পুলিশ ইউনিটের উপ-পুলিশ মহাপরিদর্শক, মো. রুহুল আমিনকে পুলিশ অধিদফতরের উপ-পুলিশ মহাপরিদর্শক এবং বাসুদেব বনিককে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পদে পদায়ন করা হয়েছে।

এছাড়া পুলিশ টেলিকমের উপ-পুলিশ মহাপরিদর্শক মোর্শেদুল আনোয়ার খানকে টুরিস্ট পুলিশ ইউনিটের উপ-পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদফতরের উপ-পুলিশ মহাপরিদর্শক (টিআর) বশির আহম্মদকে পুলিশ টেলিকমের উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

অপরদিকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) মো. শাহ আলমকে রেলওয়ে পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্ব), ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম-কমিশনার মো. মুনিবুর রহমানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (চলতি দায়িত্ব) এবং ঢাকা রেঞ্জের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. আসাদুজ্জামানকে পুলিশের বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্ব) হিসেবে বদলি করা হয়েছে।