শেখ শাহাজাহান আলী শাহীন, কলারোয়া : কলারোয়ায় এডুকেশনাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ৩ টায় শেখ আমানুল্যাহ ডিগ্রী কলেজে মাঠে ভাষা শহীদদের স্মরনে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় তুলসীডাঙ্গা রয়েলস বনাম তুলসীডাঙ্গা রাইডার।

রাইডার প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ৫৮ রান করে। জবাবে রয়েল একাদশ নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৫ রান করতে সমর্থ হয়। ফলে রাইডার ৩ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সিহাব, ম্যান অব দ্যা সিরিজ পিন্টু। খেলাটি উপভোগ করেন ও পুরস্কার বিতরণ করেন কলারোয়া নব নির্বাচিত পৌর কাউন্সিলর জিএম শফিউল আলম শফি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শফিকুল ইসলাম, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যাপক ডাঃ ইউনুস আলী বাবু, সেবার আহবায়ক

মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন ও সদস্য সচিব মিজানুর রহমান,ফাউন্ডেশন সদস্য মিঠু, কাকন, রাশেদ, কামরুল এহসান, ইমন, আশিক, সিহানসহ ক্রীড়া প্রেমী দর্শকবৃন্দ। আম্পায়ারের দায়িত্ব পালন করেন আল আমিন ও শাহিন। স্কোরার ছিলেন আশিক ও ইমামুল।