1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 10, 2022, 11:47 pm
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

Expo 2020 Dubai-এ বাংলাদেশের ফলপ্রসু অংশগ্রহণের লক্ষে গণযোগাযোগ অধিদপ্তরের জুম মিটিং

  • আপডেট সময় Tuesday, July 27, 2021

আলতাফ হেসেন বাবু : আগামী ১ অক্টোবর ২০২১ হতে ৩১মার্চ ২০২২ মেয়াদে দুবাই সংযুক্ত আরব আমীরাতে ৬ মাস ব্যাপী অনুষ্ঠেয় Expo 2020 Dubai-এ বাংলাদেশের ফলপ্রসু অংশগ্রহণের লক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের জেলা তথ্য অফিসের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৭ জুলাই মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার।

জুম সভায় সম্মানিত অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রেস) এসএম মাহফুলুল হক। Expo 2020 Dubai-সফল করার লক্ষে সভায় অংশ গ্রহণ করেন গণযোগাযোগ অধিদপ্তরের মো. তৈয়ব আলী পরিচালক (কারিগরী ও প্রশিক্ষণ), মো. মনিরুজ্জামান পরিচালক ( প্রচার ও সমন্বয়), মো. লিয়াকত হোসেন ভূঞা পরিচালক ( প্রশাসন ও অর্থ) সহ উপপরিচালক বৃন্দ ও মাঠ পর্যায়ের ৬৮ টি তথ্য অফিসের কর্মকর্তাবৃন্দ।

জুম সভায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পক্ষ থেকে নিম্ন লিখিত বিষয়ে আলোচনা করা হয়-
১. জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণ ও দেশ- বিদেশ সফর।

২. মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন ভাষণ, আন্তর্জাতিক পুরস্কার অর্জন।

৩. মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগসহ বর্তমান সরকারের অর্থনৈতিক, কোভিড-১৯, প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা ইত্যাদী।

৪. বাংলাদেশ টেলিভিশন ও চলচ্চিত্র শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।

৫. স্বল্প ও পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র উৎসব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews