1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 6:29 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

Principal Sheikh Moniruzzaman ‘স্মৃতিতে চির অম্লান’ : Sp Satkhira District

  • আপডেট সময় Friday, July 9, 2021

সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম রিপোর্ট : সাতক্ষীরার শিক্ষা আন্দোলনের অন্যতম প্রতীক পুরুষ, দেবহাটার পারুলিয়া ইছামতি টেকনিকাল কলেজের প্রিন্সিপ্যাল বিশিষ্ট শিক্ষাবিদ প্রয়াত শেখ মনিরুজ্জামান মনি সম্পর্কে Sp Satkhira District আইডি থেকে একটি স্টাটাস দেওয়া হয়েছে।

গত চার দিন আগে ‘স্মৃতিতে চির অম্লান’ শিরোনামে যে স্টাটাস দেওয়া হয়েছে তা সাতক্ষীরাবাসী সহ দেশে ও বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-এ কমেন্ট ও শেয়ার করে প্রয়াত প্রিন্সিপাল শেখ মনিরুজ্জামান কে শ্রদ্ধা ভরে স্মরণ করেছেন বিভ্ন্নি শ্রেণী পেশার শতশত মানুষ।

তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন সকলেই। ওই স্টাটাসে ২৭৩ জন কমেন্টস এবং ৫২ জন শেয়ার করেন। এসব কমেন্টস ও শেয়ার দেখে মনে হয় প্রয়াত প্রিন্সিপাল শেখ মনিরুজ্জামান এখনও মানুষের হৃদয়ে জাগ্রত রয়েছেন।

Sp Satkhira District আইডি থেকে যে স্টাটাস দেওয়া হয়েছে তা হুবহু নিম্নে উল্লেখ করা হলো-

‘স্মৃতিতে চির অম্লান’ স্মৃতিতে চির অম্লান।
ব্যক্তিগতভাবে তেমন জানাশোনা ছিলনা। ফেসবুকের মাধ্যমে বিভিন্ন বিষয়ে শেয়ার করতেন, লিখতেন, অনুভূতি ব্যক্ত করতেন সাতক্ষীরাকে নিয়ে ভাবতেন, সতর্ক ও সচেতন করতেন, এমনই একজন অমায়িক সুন্দর মানুষ ছিলেন প্রিন্সিপাল শেখ মনিরুজ্জামান।

লেখা এবং অনুভূতি ব্যক্ত করার মাঝেও একজন মানুষকে মূল্যায়ন করা যায় ,সেই লক্ষ্যে তার লেখনি, অনুভূতি ব্যক্ত করা, সবমিলিয়ে অসাধারণ মানুষ মনে হয়েছে তাঁকে।

করোনা এবং সাতক্ষীরার সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি শুরু থেকেই খুবই সতর্ক , সচেতন এবং উদ্বিগ্ন ছিলেন। এভাবে চলতে চলতে অমায়িক দেশপ্রেমে উজ্জীবিত মানুষটি হঠাৎ করে মারা গেলেন। জীবন অনেক সংক্ষিপ্ত, মৃত্যু অনিবার্য, মৃত্যুকে আমরা কেউ অস্বীকার করতে পারি না, এড়িয়ে চলতে পারিনা ,এটা হবেই নির্ধারিত।

মাঝে মধ্যে মনে পড়ে এই মানুষটিকে এখন আর ফেসবুকে দেখি না, তার লেখা আপডেট হচ্ছে না। তাকে নিয়ে কিছু লিখি কিন্তু ব্যস্ততার কারণে লেখা হয়না।

আজকের জীবন্ত মানুষ কখন যে ছবি হয়ে যায় তা বলা মুশকিল।

প্রিয় সাতক্ষীরাবাসী করোনাকালে সবাই সতর্ক থাকি, নিজেদের নিরাপদ রাখি, অন্যদের নিরাপদ রাখি। জনাব মনিরুজ্জামানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে বেহেস্ত নসিব করুন এই প্রার্থনা করি।
ধন্যবাদ সবাইকে।

https://www.facebook.com/moniruzzaman.moni.33865

উল্লেখ্য, সাতক্ষীরার শিক্ষা আন্দোলনের অন্যতম প্রতীক পুরুষ, দেবহাটার পারুলিয়া ইছামতি টেকনিকাল কলেজের প্রিন্সিপ্যাল বিশিষ্ট শিক্ষাবিদ শেখ মনিরুজ্জামান মনি (৫১)। গত ৬ ডিসেম্বর ২০২০ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি হঠাৎ হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে চিরদিনের জন্য চলে গেছেন না ফেরার দেশে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews