1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2024, 6:06 pm
Title :
বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের ছাদ ঢালাই-এ ১লাখ টাকা দিলেন মোঃ নুরুল হক শ্যামনগরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা সদরের বিনেরপোতায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন এমপি সেঁজুতিকে নবারুণ পরিবারের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর-কিশোরীদের দক্ষতা উন্নয়ন কর্মশালা আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণসংযোগ তালায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা জাতিকে এমন একটি নির্বাচন উপহার দেব যা আগামী প্রজন্মের কাছে অনুস্মরণীয় হয়ে থাকবে -নির্বাচন কমিশনার সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট

কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জনসহ ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা

  • আপডেট সময় Thursday, May 2, 2024

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৪ জন পুরুষ ও ২ জন মহিলা ভাইস-চেয়ারম্যান অনলাইনে বৃহস্পতিবার (২ মে) সর্বশেষ তারিখে মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু, আওয়ামী লীগ নেতা ও কেঁড়াগাছি ইউপির সাবেক চেয়ারম্যান এসএম আলতাফ হোসেন লাল্টু ও ব্যবসায়ী আনারুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন কয়লা ইউপির সাবেক চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আসিকুর রহমান মুন্না ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না। আগামী ৫ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১২ মে প্রার্থিতা প্রত্যাহার, ১৩ মে প্রতীক বরাদ্দ ও ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাচন অফিসার ওয়াহিদ মুরাদ জানান।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews