1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 5, 2024, 8:00 pm
Title :
খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাত করণ বিষয়ক মতবিনিময় সভা সাতক্ষীরায় পানি ও খাবার স্যালাইন নিয়ে শিক্ষার্থী-পথচারীদের পাশে ছাত্রদল শেষবারের মত জরিমানা ব্যাতীত খেলাপি মোটরযান হালনাগাদ করার সময় বৃদ্ধি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির সাতক্ষীরা ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নের ৮কর্মকর্তার একযোগে পদত্যাগ সস্ত্রীক পবিত্র হজ্জ্ব ব্রত পালনে যাচ্ছেন সাবেক কমান্ডার শহিদুল ইসলাম যশোরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. তামিম হোসেন সোহাগের নির্বাচনী মতবিনিময় সভা

দেবহাটায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবু মুছা’র দাফন

  • আপডেট সময় Thursday, April 25, 2024

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সদা হাস্যজ্বল প্রিয়মুখ বীর মুক্তিযোদ্ধা শেখ আবু মুছা (৭৩) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার রাত ৯টার দিকে উপজেলার সখিপুর ইউনিয়নের চক মোহাম্মাদালিপুর গ্রামে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। বীর মুক্তিযোদ্ধা শেখ আবু মুছা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় দেবহাটা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) দীপা রানী সরকার।

পরে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান ও জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, নফর বিশ্বাস, আব্দুল মান্নান, সাবুর আলী, এটিএম জামাত আলী প্রমুখ উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়ে, স্ত্রী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews