1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 28, 2024, 11:44 pm
Title :
সাতক্ষীরার আলীপুর ইউপি নির্বাচনে আব্দুর রউফ বিজয়ী সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ভোমরা সীমান্ত থেকে ০৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক গরীব অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আইনগত সহায়তার সৃষ্টি -জেলা ও দায়রা জজ খুলনায় জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত উপকূলের প্রাণ-প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি জোরালো করার দাবী তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা কুলিয়ায় উপ-নির্বাচনে রওনাক-উল-ইসলাম রিপন জয়ী সম্প্রীতির বাংলাদেশ গড়তে কালিগঞ্জে ইয়ুথ পিস অ্যাম্বসেডর গ্রুপ গঠিত জলবায়ু ও দূর্যোগ ঝুুঁকি অর্থায়ন ও বীমা সম্পর্কিত পরামর্শ ও মতবিনিময় সভা শ্যামনগরে গণশুনানি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

  • আপডেট সময় Thursday, March 28, 2024

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ১৭ই রমজান তুফান কনভেনশন সেন্টারে সংগঠনের সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেলের সঞ্চালনায় ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ আফতাবুজ্জামান, দৈনিক দক্ষিনের মশাল’র সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আশেক-ই- এলাহী, সাতক্ষীরা পৌর নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের জেলা শাখার সহ-সভাপতি আ.ম আখতারুজ্জামান মুকুল, পুলক কুমার পাল, কে এম মুজাহিদুল ইসলাম প্রিন্স, যুগ্ম সম্পাদক মো. আবুল খায়ের, প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দিক, সদস্য আসাদুজ্জামান, সুতপা রাহা, আয়ুব আলী, রবিউল ইসলাম, আব্দুস সালাম, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের প্রশাসনিক ইনচার্জ মো. মাহবুবুর রহমান।

এসময় সংগঠনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার ইফতার মাহফিলে সংগঠনের প্রয়াতদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা করা হয় এবং দেশের শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews