1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 29, 2024, 3:41 pm
Title :
সাতক্ষীরার আলীপুর ইউপি নির্বাচনে আব্দুর রউফ বিজয়ী সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ভোমরা সীমান্ত থেকে ০৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক গরীব অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আইনগত সহায়তার সৃষ্টি -জেলা ও দায়রা জজ খুলনায় জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত উপকূলের প্রাণ-প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি জোরালো করার দাবী তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা কুলিয়ায় উপ-নির্বাচনে রওনাক-উল-ইসলাম রিপন জয়ী সম্প্রীতির বাংলাদেশ গড়তে কালিগঞ্জে ইয়ুথ পিস অ্যাম্বসেডর গ্রুপ গঠিত জলবায়ু ও দূর্যোগ ঝুুঁকি অর্থায়ন ও বীমা সম্পর্কিত পরামর্শ ও মতবিনিময় সভা শ্যামনগরে গণশুনানি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর ইন্তেকাল

  • আপডেট সময় Tuesday, April 11, 2023

ন্যাশনাল ডেস্ক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী আর নেই। ১১ এপ্রিল মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। তিনি লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন।

গণস্বাস্থ্য নগর হাসপাতালের চিকিৎসক অধ্যাপক মামুন মোস্তাফী সাংবাদিকদের জানান, আজ রাত ১১টা ৩৫ মিনিটে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী মারা যান। তার বয়স হয়েছিলো ৮১ বছর। তিনি দীর্ঘদিন কিডনি ও বার্ধক্যজনিত রোগ জটিলতায় ভুগছিলেন। গত বুধবার তাঁকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১৯৪১ সালের ২৭ ডিসেম্বর চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার কোয়েপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। দেশের চিকিৎসা সেবায় তার বিশেষ অবদান রয়েছে। তার স্ত্রী শিরীন হক একজন বিশিষ্ট নারী নেত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews