1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 1, 2024, 4:28 pm
Title :
এমপি আশরাফুজ্জামানকে সচিবালস্থ চাকুরিজীবী ফোরামের সংবর্ধনা তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ দেবহাটা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ পাটকেলঘাটায় কোটি টাকার এলএসডি সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার শেখ বশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশনের পানির বোতল বিতরণ তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথিকের সাতক্ষীরা বোটানিক্যাল সোসাইটির বিশুদ্ধ পানিবিতরণ নির্বাচনে অনিয়ম হলে কর্মকর্তাদের চাকরিচ্যুত করা হবে: ইসি আহসান হাবিব কলারোয়ায় তথ্য অধিকার বাস্তবায়ন কমিটি সহ একাধিক কমিটির মাসিক সভা প্রচন্ড তাপপ্রবাহ উপেক্ষা করে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট

১৬ তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা

  • আপডেট সময় Sunday, April 2, 2023

নিজস্ব প্রতিনিধি : “রূপান্তরের অভিযাত্রায় সবার জন্য নিউরোবান্ধব অন্তর্ভূক্তিমূলক বিশ্বগঠন” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় ১৬ তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস – ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ এপ্রিল) সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও স্বেচ্ছাসেবী সংস্থাসমূহ’র আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ- পরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিঞ্চুপদ পাল। এসময় আরো বক্তব্য রাখেন সমাজ সেবা জেলা কার্যালয়ের সহকারী উপ-পরিচালক মো. রোকনুজ্জামান, শহর সমাজ সেবা অফিসার মো. মিজানুর রহমান, সদর উপজেলা সমাজ সেবা অফিসার শেখ সহিদুর রহমান, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সাতক্ষীরার কনসালটেন্ট ডাঃ হাবিবুর রহমান, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম টুটুল, সুইড খ্যাতিমুন্নেছা হানিফ লস্কর বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন অটিজমরা সমাজের কোন বোঝা নয়।তাদের সমাজে সম্পদে পরিণত করতে হবে। তিনি আরো বলেন অটিজম আক্রান্ত সদস্যের পরিবার জটিলতায় ভোগে। তাদের পাশে থেকে লেখাপড়ায় উৎসাহ দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews