1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 18, 2024, 1:58 pm
Title :
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সঠিক ইতিহাস যেন বিকৃত না হয় সে দিকে সকলের লক্ষ্য রাখতে হবে-খুলনায় সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী সাতক্ষীরায় তরুন নারীদের উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ তালায় ঘোড়া প্রতিকের পথ সভায় জনসমুদ্র আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান জানালেন সুশান্ত কুমার মন্ডল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা যুবলীগের শোভাযাত্রা ঘোড়া প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী তামিম হোসেন সোহাগের নির্বাচনী গণ সংযোগ ও উঠান বৈঠক বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের ছাদ ঢালাই-এ ১লাখ টাকা দিলেন মোঃ নুরুল হক শ্যামনগরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা সদরের বিনেরপোতায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

  • আপডেট সময় Sunday, April 21, 2024

নিজস্ব প্রতিনিধি : কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো সাজিম হাসান নামের এক শিশুর। রবিবার (২১ এপ্রিল) বিকালের দিকে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাজিম হাসান (৮) ওই গ্রামের কবিরুল ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শিশু সাজিম হাসানের পিতা মালয়েশিয়া প্রবাসী। তার মা অন্যত্র বিয়ে করে অন্য জায়গায় বসবাস করে। সাজিম দাদা দাদীর কাছে থাকে।

রবিবার বিকালের দিকে খেলা করতে করতে বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের পাশে এজদান সরদারের বাড়িতে বিছলি কাটা মেশিনে অসাবধানতাবশত হাত দিলে সাজিমের বাঁম হাতের কবজি থেকে চার টুকরো হয়ে বিচ্ছিন্ন হয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় গ্রামচিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্যান্ডেজ করে অ্যাম্বুলেন্স ডেকে সাতক্ষীরায় হাসপাতালে পাঠায়।

তারা আরো জানান, বিছলি কাটা শেষ হয়ে যাওয়ায় মেশিন বন্ধ করে যিনি বিছলী কাটছিলেন তিনি সাইটে চলে যান। তবে মেশিন বন্ধ করলেও মেশিনের ব্লেটে খানিকক্ষণ ঘুরতে থাকে। ঠিক সেই সময়ই সাজিম সেখানে গিয়ে এই মেশিনের ব্লেটের স্থানে হাত দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews