1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 4, 2024, 4:44 am
Title :
সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সুশান্ত কুমার মন্ডলের নির্বাচনী গণসংযোগ ধুলিহরে পথ নিয়ে বিরোধ; প্রতিপক্ষের হামলায় আহত- ৩ তালার খলিলনগরে চেয়ারম্যান প্রার্থী ঘোষ সনৎ কুমারের সমর্থনে পথসভা সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে জলবায়ু পরিবর্তনের অভিঘাত তুলে ধরে দক্ষিণ জনপদকে রক্ষায় গণমাধ্যমের স্বাধীনতার দাবি পাটকেলঘাটায় ১শ গ্রাম গাঁজা ও ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার লাবসা যুব সংঘের আয়োজনে ৮দলীয় ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন শের খান ক্রিকেট একাদশ  চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তামিম আহমেদ সোহাগের লাবসায় নির্বাচনী গণসংযোগ চসিকের উচ্ছেদ অভিযান শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন ১ হাজার পানির বোতল বিতরণ  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু

উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাষক এম সুশান্ত

  • আপডেট সময় Monday, April 22, 2024

নিজস্ব প্রতিনিধি : আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক এম সুশান্ত প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। গ্রামে গ্রামে গিয়ে সাধারণ ভোটারের সঙ্গে কথা বলছেন এবং সরকারের উন্নয়নের বার্তা জনগণের সামনে তুলে ধরছেন এবং আগামীতে চেয়ারম্যান হলে সাতক্ষীরা সদর উপজেলায় ব্যাপক উন্নয়ন হবে বলেও প্রতিশ্রুতি দিচ্ছেন।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার সভাপতি প্রভাষক এম সুশান্ত বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি মেঘনা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।

প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী এলাকায় সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়, মত বিনিময়, পথসভা এবং ভোটারদের সমর্থন ও দোয়া চেয়ে প্রচার প্রচারণা করছি। আশা করছি জণগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

নির্বাচনী প্রচারণায় অংশ নেন খেজুরডাঙ্গা আরকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বাধীনতার শিক্ষক পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান, প্রধান শিক্ষক পার্থ সারথি সেন, সহকারী অধ্যাপক পাল শুভাশীষ, সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র শিক্ষক আবু সাঈদ, বিধান চন্দ্র সরদার, খন্দকার আনিসুর রহমান, জিন্নাতুল ইসলাম, আল আমিন, রনজিত রায়, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, শ্রমিকলীগ নেতা মাসুদ হোসেন, কৃষকলীগ নেতা বাবলুর রহমানসহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews