1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 4, 2024, 10:40 am
Title :
সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সুশান্ত কুমার মন্ডলের নির্বাচনী গণসংযোগ ধুলিহরে পথ নিয়ে বিরোধ; প্রতিপক্ষের হামলায় আহত- ৩ তালার খলিলনগরে চেয়ারম্যান প্রার্থী ঘোষ সনৎ কুমারের সমর্থনে পথসভা সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে জলবায়ু পরিবর্তনের অভিঘাত তুলে ধরে দক্ষিণ জনপদকে রক্ষায় গণমাধ্যমের স্বাধীনতার দাবি পাটকেলঘাটায় ১শ গ্রাম গাঁজা ও ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার লাবসা যুব সংঘের আয়োজনে ৮দলীয় ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন শের খান ক্রিকেট একাদশ  চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তামিম আহমেদ সোহাগের লাবসায় নির্বাচনী গণসংযোগ চসিকের উচ্ছেদ অভিযান শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন ১ হাজার পানির বোতল বিতরণ  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

  • আপডেট সময় Sunday, April 21, 2024

নিজস্ব প্রতিনিধি : কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো সাজিম হাসান নামের এক শিশুর। রবিবার (২১ এপ্রিল) বিকালের দিকে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাজিম হাসান (৮) ওই গ্রামের কবিরুল ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শিশু সাজিম হাসানের পিতা মালয়েশিয়া প্রবাসী। তার মা অন্যত্র বিয়ে করে অন্য জায়গায় বসবাস করে। সাজিম দাদা দাদীর কাছে থাকে।

রবিবার বিকালের দিকে খেলা করতে করতে বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের পাশে এজদান সরদারের বাড়িতে বিছলি কাটা মেশিনে অসাবধানতাবশত হাত দিলে সাজিমের বাঁম হাতের কবজি থেকে চার টুকরো হয়ে বিচ্ছিন্ন হয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় গ্রামচিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্যান্ডেজ করে অ্যাম্বুলেন্স ডেকে সাতক্ষীরায় হাসপাতালে পাঠায়।

তারা আরো জানান, বিছলি কাটা শেষ হয়ে যাওয়ায় মেশিন বন্ধ করে যিনি বিছলী কাটছিলেন তিনি সাইটে চলে যান। তবে মেশিন বন্ধ করলেও মেশিনের ব্লেটে খানিকক্ষণ ঘুরতে থাকে। ঠিক সেই সময়ই সাজিম সেখানে গিয়ে এই মেশিনের ব্লেটের স্থানে হাত দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews