1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 26, 2024, 9:05 am
Title :
সদরের আগরদাঁড়ীতে সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত সড়ক নিরাপত্তা নিশ্চিতে চসিক প্রকৌশলীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত খুলনায় ভিডিপি সদস্যাদের বেসিক কম্পিউটার প্রশিক্ষণ ২য় ধাপ (ভিডিপি- পুরুষ) সমাপ্ত তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় প্রাণ সায়ের খালের প্রাণ রক্ষায় ভিবিডি সাতক্ষীরা’র সচেতনতামূলক অভিযান দেবহাটায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবু মুছা’র দাফন তীব্র তাপপ্রবাহে সাতক্ষীরা শহরে অ্যাকুফ ফাউন্ডেশন বিশুদ্ধ পানি বিতরণ তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ নির্বাচনে কোন ধরনের অনিয়ম গ্রহণযোগ্য হবে না -নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান

কলারোয়া সরকারি কলেজ সাবেক ছাত্র সমিতির বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠান

  • আপডেট সময় Wednesday, March 3, 2021

স্টাফ রিপোর্টার : কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির আয়োজনে গত শুক্রবার ঢাকা মধুমতি মডেল টাউনে উক্ত বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ব্র্যাক ব্যাংক কর্মকর্তা কাজী আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক শেখ রেজাউল করিম, অধ্যাপক ডাঃ ইউনুস আলী, সাবেক সভাপতি ইঞ্জি. গোলাম কবির, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মন্ডলির সভাপতি আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, কলারোয়া রিপোর্টাস্ ক্লাবের সভাপতি পলাশ চৌধুরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইঞ্জি. আবু তাহের, আল-আরাফা ইসলামী ব্যাংক কর্মকর্তা মিলন, তোহিদুর রহমান, ইয়ারুল ইসলাম সহ কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির সদস্য বৃন্দ।

এদিকে, কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলারোয়া সরকারি কলেজ এক্স স্টুডেন্ট সমিতির সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন সমাজে মানবতার কল্যাণে বিভিন্ন সময় অবদান রাখায় সংগঠনের পক্ষ থেকে শেখ আমজাদ হোসেন কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews