1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 29, 2024, 10:27 am
Title :
সাতক্ষীরার আলীপুর ইউপি নির্বাচনে আব্দুর রউফ বিজয়ী সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ভোমরা সীমান্ত থেকে ০৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক গরীব অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আইনগত সহায়তার সৃষ্টি -জেলা ও দায়রা জজ খুলনায় জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত উপকূলের প্রাণ-প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি জোরালো করার দাবী তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা কুলিয়ায় উপ-নির্বাচনে রওনাক-উল-ইসলাম রিপন জয়ী সম্প্রীতির বাংলাদেশ গড়তে কালিগঞ্জে ইয়ুথ পিস অ্যাম্বসেডর গ্রুপ গঠিত জলবায়ু ও দূর্যোগ ঝুুঁকি অর্থায়ন ও বীমা সম্পর্কিত পরামর্শ ও মতবিনিময় সভা শ্যামনগরে গণশুনানি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

খুলনা জেলায় করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন ছয় হাজার ৪৪ জন

  • আপডেট সময় Saturday, September 11, 2021

খুলনা, ২৭ ভাদ্র (১১ সেপ্টেম্বর): খুলনা জেলায় আজ (শনিবার) ছয় হাজার ৪৪ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। যার মধ্যে পুরুষ তিন হাজার দুইশত ৭৭ এবং মহিলা দুই হাজার সাতশত ৬৭ জন।

খুলনা সিটি কর্পোরেশন এলাকায় তিন হাজার তিনশত ১৯ জন এবং নয়টি উপজেলায় মোট দুই হাজার সাতশত ২৫ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

উপজেলাগুলোর মধ্যে দাকোপে দুইশত ৫০ জন, বটিয়াঘাটায় একশত ৯৬ জন, দিঘলিয়ায় তিনশত ২৫ জন, ডুমুরিয়ায় চারশত ৫৯ জন, ফুলতলায় দুইশত ৭৬ জন, কয়রায় দুইশত ৭৯ জন, পাইকগাছায় একশত ৭৫ জন, রূপসায় পাঁচশত ৮৯ জন ও তেরখাদায় একশত ৭৬ জন টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন।

শনিবার নগরীর পাঁচটি হাসপাতালে দুই হাজার চারশত ৪৮ জন ও খুলনা জেলার নয়টি উপজেলায় চার হাজার সাতশত ১২ জন ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন।

খুলনা সিভিল সার্জন দপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews