1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 29, 2024, 1:24 am
Title :
সাতক্ষীরার আলীপুর ইউপি নির্বাচনে আব্দুর রউফ বিজয়ী সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অভিযানে ভোমরা সীমান্ত থেকে ০৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক গরীব অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আইনগত সহায়তার সৃষ্টি -জেলা ও দায়রা জজ খুলনায় জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত উপকূলের প্রাণ-প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি জোরালো করার দাবী তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা কুলিয়ায় উপ-নির্বাচনে রওনাক-উল-ইসলাম রিপন জয়ী সম্প্রীতির বাংলাদেশ গড়তে কালিগঞ্জে ইয়ুথ পিস অ্যাম্বসেডর গ্রুপ গঠিত জলবায়ু ও দূর্যোগ ঝুুঁকি অর্থায়ন ও বীমা সম্পর্কিত পরামর্শ ও মতবিনিময় সভা শ্যামনগরে গণশুনানি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

  • আপডেট সময় Sunday, March 24, 2024

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী ইছামতি নদীর সংযোগস্থলে কাঁকড়া ধরতে গিয়ে নূরনবী (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার চরশ্রীপুর গ্রামের ইটভাটা শ্রমিক শরিফুল ইসলামের ছেলে।

রোববার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে চরশ্রীপুরে ইছামতি নদী ও এর শাখা গোপাখালী খালের সংযোগস্থলে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো রোববারও রোজা রেখেছিলেন শিশু নূরনবী। দুপুরে সে ও তার আরেক বন্ধু ইছামতি নদী ও গোপাখালী খালের সংযোগ ব্রীজের নিচে কাঁকড়া ধরতে গিয়েছিল। ব্রীজের নিচে ঝুলে থাকা একটি লোহার রডে ঝুলে কাঁকড়া ধরার চেষ্টা করছিল সে। একপর্যায়ে ব্রীজের নিচের পলিস্তারার বড় একটি অংশ ভেঙে মাথায় পড়লে গুরতর আঘাতপ্রাপ্ত হয়ে পানিতে তলিয়ে যায় নূরনবী।

পরে তার সাথে থাকা অপর শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দীর্ঘক্ষণ প্রচেষ্টা চালিয়ে তলদেশ থেকে ডুবন্ত নূরনবীর দেহটি তুলে আনে। তাৎক্ষনিক স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রোজারত অবস্থায় শিশু নূরনবীর মর্মান্তিক মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews