1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 3, 2024, 10:41 am
Title :
চসিকের উচ্ছেদ অভিযান শেখ মশির আহমেদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন ১ হাজার পানির বোতল বিতরণ  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   দেবহাটায় দু’দিনে প্রায় ১০ হাজার কেজি রাসায়নিক মেশানো আম জব্দ আশাশুনিতে ইঁদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু দেবহাটায় ৫ হতদরিদ্র পরিবারে ভ্যান বিতরণ নির্বাচনি প্রতীক বরাদ্দ পেলেন দেবহাটার ৯ প্রার্থী

শর্ত সাপেক্ষে আগামীকাল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখা যাবে

  • আপডেট সময় Thursday, April 8, 2021

খুলনা, ২৫ চৈত্র (০৮ এপ্রিল) : শর্ত সাপেক্ষে আগামীকাল ৯ থেকে ১৩ এপ্রিল তারিখ মেয়াদে সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করে খুলনার দোকানপাট ও শপিংমল খোলা রাখা যাবে।

দোকানপাট ও শপিংমলসমূহে সকল ক্রেতা ও বিক্রেতাদের বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান, নূন্যতম তিন ফুট শারীরিক দূরত্ত্ব বজায় রাখাসহ সকল স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে হবে। অন্যথায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উক্ত শর্তাবলী খুলনা জেলা ও মহানগরের সংশ্লিষ্ট সকলকে কঠোরভাবে মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে। খুলনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে সকল তথ্য জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews